মাকে নিয়ে ২টি ছড়া
- মোঃশাওন পারভেজ ০৪-০৫-২০২৪

মা (০১)
মাগো তুমি ইদানিং
আসো রোজ স্বপ্নেই
বুকে বড় ব্যাথা নিয়ে
‘মাগো’ ডাক জপ নেই

দূর দেশে থেকে তোমার
ছোঁয়াটুকু পাই না
তুমিও তো নিজ দেশে
কাঁদো রোজ তাইনা?

মা (০২)
যার কাছেতে মা নেই
তার ব্যথা সে জানেই
এখন আমি মা হারা
দুঃখেই হৃদয় সাহারা
মা’র স্মৃতি মন টানেই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।